চাঁপাইনবাবগঞ্জে জেলা যুবদলের আয়োজনে তারেক রহমানের জন্মদিন পালন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী পালন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদল।

শনিবার সকালে কোরআন খতম। বিকেল আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে। ১৯৬৫ সালের ২০ নভেম্বর বগুড়ার বাগবাড়ীতে জন্মগ্রহণ করেন জিয়াউর রহমান ও খালেদা জিয়া দম্পতির জ্যেষ্ঠ সন্তান তারেক রহমান। চাঁপাইনবাবগঞ্জ শহরের টাউন ক্লাবে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা যুবদলের সভাপতি তবিউল ইসলাম তারিফ। এতে দোয়া পরিচালনা করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন।

এ সময় জেলা যুবদলের সাধারণ সম্পাদ আব্দুর রহমান অনু, সহ-সভাপতি আব্দুল লতিব, যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম তালুকদার, প্রচার সম্পাদক মাসুদ রানা, সহ সম্পাদক মজিবুর রহমান মজি, তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, গণশিক্ষা বিষয়ক সম্পাদক রুবেল আহম্মেদ, সদর উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক লিটন আহমেদসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এ সময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

আরও খবরঃ

Leave a Comment