নগরীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : নগরীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ সমাপনী হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উদ্যোগে শনিবার অত্র স্টেশনে সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি দূর্যোগ মোকাবেলায় আনতে গতি এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে এ সপ্তাহ পালিত হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সহকারী পরিচালক আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উপ-পরিচালক কে এম সাইফুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, করোনার কারণে আমাদের সপ্তার অনুষ্ঠানের কার্যক্রম সংক্ষিপ্ত করতে হয়েছে। তবে করোনা হলেও আমাদের মানব সেবা কমতি নেই। আমরা সড়ক র্দঘর্টনা, অগ্নিকান্ড, নৌ-দূঘর্টনাসহ বিভিন্ন কার্যক্রমে অমাদের কর্মীরা অংশ নিচ্ছে। আমাদের এ সেবা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন স্টেশন অফিসার লতিফুর বারিসহ অত্র স্টেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এর আগে প্রধান অতিথিকে গার্ড অব অনার প্রধান করা হয়। এতে নেতৃত্বদেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ।

আরও খবরঃ

Leave a Comment