আইজিপি কাপ কাবাডি প্রতিযোগিতায় চাম্পিয়ন রাজশাহী জেলা পুলিশ দল

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী রেঞ্জ পুলিশের আইজিপি কাপ কাবাডি চাম্পিয়নশীপ প্রতিযোগিতা ২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে রাজশাহী জেলা পুলিশ লাইন্স মাঠে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে আইজিপি কাপ কাবাডি চাম্পিয়নশীপ প্রতিযোগিতা ২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে রাজশাহী জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার)।

রাজশাহী রেঞ্জধীনস্ত আন্ত: জেলা কাবাডি টিম গঠনের নিমিত্তে রাজশাহী রেঞ্জের ০৫ টি জেলা পুলিশের কাবাডি টিম খেলায় অংশগ্রহণ করে। গত ২৪-০৪-২০১৯ তারিখে এই প্রতিযোগীতার উদ্ভোধন হয়। উক্ত খেলায় মোট ০৫ টি দল অংশগ্রহণ করে। দলগুলো হলো, সিরাজগঞ্জ, নওগা, নাটোর, বগুড়া, রাজশাহী।

ফাইনাল খেলায় রাজশাহী জেলা পুলিশ ও বগুড়া জেলা পুলিশের কাবাডি টিম মুখোমুখি হয়। খেলায় বিজয়ী হয় রাজশাহী জেলা পুলিশ দল। খেলা শেষে রেঞ্জ ডিআইজি খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন। প্রধান অতিথি রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) বক্তব্যে বলেন, খেলা ধুলা শরীর কে সুস্থ রাখে। অংশগ্রহণ কারী প্রত্যকটি দলকে অভিনন্দন জানান এবং এ ধরনের খেলাধুলা ফোর্সদের অনেক বেশী উজ্জীবিত ও বিকশিত করে বলে জানান। এছাড়া ক্রীড়াচর্চা সকলকে মাদকসহ বিভিন্ন অপরাধ থেকে দুরে রাখে।

এসময় রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: ইফতে খায়ের আলমসহ পুলিশের উর্ধতন কর্মকর্তা বৃন্দরা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

আরও খবরঃ

Leave a Comment