দৈনিক উপচার পত্রিকার পক্ষ থেকে রাজশাহী নগরীর ভদ্রা বসতিতে ইফতার বিতরন

নিজস্ব প্রতিনিধি : দৈনিক উপচার পত্রিকার পক্ষ থেকে রাজশাহী নগরীর ভদ্রা বসতিতে ইফতার বিতরন করা হয়েছে। শনিবার বিকাল ছয়টার দিকে ভদ্রা আবাসিকের পাশের রাস্তা সংলগ্ন ভূমিহিন, দরিদ ও কর্মহিন মানুষের ঘরে ঘরে ইফতার পৌঁছে দেয়া হয়। পত্রিকার পক্ষো থেকে ইফতার বিতরণ করেন, দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও রাজশাহী প্রেস ক্লাবের যুগ্ন সম্পাদক নূর-ই ইসলাম মিলন।

এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মাসুদ রানা রাব্বানী, সাংবাদিক ইফতেখার আলম বিশাল, ফটো সাংবাদিক এহসান হাবিব তারা, মামুনুর রশিদ, মোঃ নাইম হোসেন, আল-আমিন প্রমূখ।

সাংবাদিক মিলন জানান, করোনাভারাসের তান্ডবে কাপছে সারা বিশ্ব। আতঙ্কে রয়েছে মানুষ। করোনাভারাসের প্রাদূভার্ব থেকে বাদ পড়েনি বাংলাদেশের জেলা উপজেলা গুলিও। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কায় রাজশাহী জুড়ে লকডইন ঘোষনা করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এতে কর্মহিন হয়ে পড়েছে দিনমুজুর ও ছিন্নমূল মানুষেরা।

আর সেই সব মানুষের কথা বিবেচনা করে দৈনিক উপচার পত্রিকার পক্ষো থেকে কর্মহিন মানুষের মাঝে গত ১০ রমজান থেকে ইফতার বিতরন শুরু করা হয়েছে। রোজার শেষ দিন পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান সাংবাদিক মিলন।

আরও খবরঃ

Leave a Comment