মন্ডমালা পৌরসভার ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার দিলেন সাইদুর রহমান

সারোয়ার সবুজ-চারিদিকে যখন করোনা আতঙ্ক তখন জীবনের ঝুঁকি জেনেও মানুষের দ্বারে দ্বারে ঘুরে ত্রাণ ও ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছেন জননেতা সাইদুর রহমান। এরই ধারাবাহিকতায় আজ মন্ডমালা পৌরসভার ১,২,৩ ও ৪ নাম্বার ওয়ার্ডের ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ সামগ্রী তুলে দেন জনাব সাইদুর রহমান।

যার মধ্যে রয়েছে তেল হাফ লিটার, লাচ্ছা সেমাই, আতব চাউল, চিনি ১ কেজি, পাপড় ২৫০ গ্রাম, একটি সাবান, একটি দুধের প্যাকেট, একটি পাঞ্জাবি ও ৩০০ টাকা। এর আগেও তিনি কাল বৈশাখী ঝরে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্যক্তি উদ্যোগে বসতবাড়ি মসজিদের তালিকা করে ঢেউটিন ইট আবার কোথাও নগদ টাকা সাহায্য করে মানবতার এক দৃষ্টান্ত স্থাপন করেছেন আওয়ামী লীগের এই নেতা। এছাড়াও তিন করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া প্রায় ৮০০ পরিবার ৩০০ হোটেল কর্মচারী ১৫০০ আদিবাসী মানুষের মাঝে চাল ডাল আলু তেল বিতরণ করেন।

সাইদুর রহমান বলেন মানুষকে সাহায্য করতে অামি ভালোবাসি তাই দীর্ঘ ২০ বছর থেকে যতটুকু আয় করি তার এক ভাগ পরিবারের খরচ রেখে বাকি তিন ভাগ জনগণের মাঝে বিতরণ করে দিই। এর ধারাবাহিকতায় রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন তিনি । সাইদুর রহমান বলেন যতদিন বেচে থাকবো এভাবেই মানুষের মাঝে নিজেকে বিলিয়ে দিতে পারি সেই দোয়া চাই সকলের কাছে।

আরও খবরঃ

Leave a Comment