কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থার মাধ্যমে ৫০ হতদারিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে বিজিবি

নিজস্ব প্রতিনিধি : ১ বিজিবি রাজশাহী সেক্টরের ব্যবস্থাপনায় রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় থেকে প্রাপ্ত খাদ্য সামগ্রী রাজশাহীর সীমান্তবর্তী এলাকার গরীব, অসহায়, দুস্থ এবং হতদারিদ্র মানুষদের মাঝে বিতরণ করেছে ১ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ শুক্রবার বিকাল ৪টার দিকে ১ বিজিবি রাজশাহী’র অধীনস্থ তালাইমারী বিওপি’র বাজে কাজলা এলাকার ৫০ জন গরীব, অসহায়, দুস্থ এবং হতদারিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবন। সামাজিক দুরত্ব বজায় রেখে ৫০ প্যাকেট খাদ্য সামগ্রী গরীব, অসহায়, দুস্থ এবং হতদারিদ্র মানুষদের হাতে তুলে দেন ১ বিজিবি রাজশাহী সেক্টরের উপ-অধিনায়ক মেজর আসিফ বুলবুল।

এসময় উপস্থিত ছিলেন, ‘কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র আহ্বায়ক মোঃ শামীম, সদস্য আব্দুল্লাহ আল মুরাদ, সোহরাব হোসেন জুয়েল, আমজাদ আলী রসুল, মোঃ ইসমাইল, সনি প্রমূখ। এসময় ‘কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র আহ্বায়ক মোঃ শামীম জানান, এর আগে সংস্থা’র নিজ অর্থায়নে এবং কয়েকজন বিত্তবান ব্যাক্তির সহযোগীতা নিয়ে নগরীর বিভিন্ন এলাকার প্রায় শতাধীক, নিম্নবিত্ত, মধ্যবিত্ত, কর্মহীন, দরিদ্র ও অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এরপর গত বৃহস্পতিবার ২৫০ প্যাকেট উফতারী বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন, কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র পক্ষ থেকে অল্প অল্প করে হলেও অসহায় ও দরিদ্রদের মাঝে যেভাবে পারছি খাবার পৌঁছে দিচ্ছি। দেশের এই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের সংগঠন সাধ্য অনুযায়ী অসহায়দের পাশে রয়েছে। সেই সাথে জেলা প্রশাসক এবং বিজিবি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি সমাজের সকল বিত্তবানদের সহযোগীতাও কামনা করেন কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র আহ্বায়ক মোঃ শামীম।

আরও খবরঃ

Leave a Comment