সরকারি ত্রাণ না পাওয়া মানুষকে ওয়ার্কার্স পার্টির খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিনিধি : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষদের ত্রাণ সহায়তা করছে সরকার। কিন্তু এই ত্রাণ সহায়তার আওতায় নাম না থাকায় বিপাকে পড়তে হয়েছে অনেক মানুষকে।

এমন পরিস্থিতি বিবেচনা করে সরকারি ত্রাণ সহায়তা কার্যক্রমে অন্তর্ভূক্ত হননি এমন মানুষের তালিকা তৈরি করে খাদ্য সহায়তা প্রদান করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর নেতৃবৃন্দ।

শুক্রবার সকালে নগরীর মীরেরচক এলাকায় প্রায় ৫০ জন মানুষের মাঝে চাল, চিনি, সেমাইসহ অন্যান্য খাদ্যসামগ্রী তুলে দেন তারা। ত্রাণ সামগ্রী বিতরণকালে মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে মানুষ কষ্টে আছে তা বলার অবকাশ রাখে না। সরকার যাদের ত্রাণ সহায়তা দিচ্ছে তাদের বাইরেও খাদ্য চাহিদাসম্পন্ন অনেক মানুষ আছে যারা চরম বিপাকে পড়েছেন। এসব বিবেচনা করে আমরা ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে যারা সরকারি ত্রাণ পাননি তাদের তালিকা করে খাদ্য সহায়তা প্রদান করছি।

এ সময় মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলির সদস্য নাজমুল করিম অপু, সদস্য সীতানাথ বণিক, নগর ছাত্রমৈত্রীর সাংগঠনিক সম্পাদক ওহিদুর রহমান, সদস্য রুবেল ইসলাম উপস্থিত ছিলেন।

আরও খবরঃ

Leave a Comment