সাংবাদিক তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাবের শোক প্রকাশ

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী প্রেসক্লাবের সাবেক সদস্য, রাজশাহী ক্রীড়া লেখক পরিষদের সভাপতি ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী প্রেসক্লাব। গত রোববার রাত সোয়া ৯টার দিকে রাজশাহীর খ্রিস্টান মিশন হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্নালিল্লাহি….রাজিউন। করোনা সন্দেহে গেল শুক্রবার তিনি এবং তার স্ত্রী রেবেকা সুলতানা নমুনা দেন। কিন্তু রোববার রাতে মাসুমের মৃত্যুর পর দেয়া রিপোর্টে তাদের দুজনেরই করোনা নেগেটিভ আসে।

রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান এবং সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা শোক বার্তায় বলেন, সাংবাদিক তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে আমরা শোকাহত। তিনি একজন প্রতিভাবান সাংবাদিক ছিলেন। বিশেষ করে রাজশাহীর ক্রীড়া সাংবাদিকতাকে তিনি এগিয়ে নিয়ে গিয়েছিলেন। বিভিন্ন সময়ে ক্রীড়া সাংবাদিক হিসেবে সাফ গেমস এশিয়ান গেম্স ও অলিম্পিক গেমসও কাভার করেছেন।

তার মৃত্যুতে ক্রীড়া সাংবাদিকতা অঙ্গনের বড় ক্ষতি হয়ে গেল। করোনা উপসর্গ থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে নমুনা রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে। সঠিক চিকিৎসা পেলে হয়তো এই গুণী সাংবাদিককে আমরা অকালে হারাতাম না। আমরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনাজ্ঞাপন করছি।

আরও খবরঃ

Leave a Comment