মান্দার ফেরিঘাটে ৮১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

মাহবুবুজ্জামান সেতু, মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় ৮১ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে করেছে র‌্যাব-৫। গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মান্দা ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় গাঁজা বহনের একটি প্রাইভেট কার, আটককৃতদের নিকট থেকে ৩টি মোবাইল সেট ও নগদ ১৪ হাজার টাকা জব্দ করেন। রাজশাহী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (সিপিএসসি) অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল এর নেতৃত্বে অভিযানে অংশগ্রহণ করেন মেজর মোর্শেদ এবং র‌্যাব-৫ এর সদস্য মামুন, এরশাদ আলম, সাইদুল ইসলাম এবং রেজাউল প্রমুখ।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার উত্তর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সোহেল রানা (৩৯) এবং একই জেলার বি পাড়া গ্রামের মৃত মোসলেমের ছেলে মিজান (৩০)। আটককৃতদের মান্দা থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদেরকে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

রাজশাহী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (সিপিএসসি) অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান,কুমিল্লা থেকে রাজশাহী যাওয়ার পথে মান্দার ফেরিঘাটে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছেন। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় ৩২ লক্ষ ৫০ হাজার টাকা।

আরও খবরঃ

Leave a Comment