রাজশাহী জেলা বিএনপি’র দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি : ঢাকা র্বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি, রাষ্ট্রবিজ্ঞানী প্রফেসর এমাজউদ্দিন এর রুহের মাগফিরাত এবং বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত এর স্ত্রী সাবেক ছাত্রদল নেত্রী দিলরুবা শওকত এর দ্রুত আরোগ্য কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রাজশাহী জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে নগরীর গণকপাড়াস্থ জেলা বিএনপি’র কার্যালয়ে অনুষ্ঠেয় আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটি সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ। অনষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা মামুন।

এ সময়ে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জেলা বিএনপি’র সদস্য এ্যাডভোকেট মতিউর রহমান মন্টু, সৈয়দ মহসিন, অধ্যক্ষ্য আব্দুস সামাদ, রোকনুজজামান আলম, সিরাজুল ইসলাম, আমিনুল হক মিন্টু, তোফায়েল হোসেন রাজু, আলী হোসেন, আব্দুর রাজ্জাক, শাহাদৎ হোসেন ও সদর আলী, পুঠিয়া উপজেলা বিএনপি’র সদস্য সচিব এন্তাজুল হক বাবু ও পবা উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক কুতুবুদ্দিন বাদশা, জেলা যুবদলের সভাপতি শফিকুল আলম সমাপ্ত, জেলা কৃষক দলের সভাপতি আল আমিন সরকার টিটু,সদস্য সচিব নাজমুল হক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ওলিউজজামান পরাগ ও সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান লিটন, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল, যুগ্ম সম্পাদক আরফিন কনক,শামীম সরকার সহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উভয়ের স্মৃতিচারন করতে যেয়ে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, প্রফেসর এমাজউদ্দিন ছিলেন বিএনপি’র একজন বলিষ্ঠ অভিভাবক। তিনি সর্বদা পরামর্শ ও বুদ্ধি দিয়ে বিএনপিকে আগলে রাখতেন। তিনি সবসময় গণতন্ত্র প্রতিষ্ঠায় কাজ করে গেছেন এবং দাবী আদায়ে স্বরব ছিলেন। তিনি শুধু রাজনৈতিক বিশ্লেষকই ছিলেন না, তিনি একজন শিক্ষাবিদ ও দেশ প্রেমিক ছিলেন।

দেশের কথা ভেবে কখনো বিদেশে থাকেন নি। এমন কি সন্তানদের দেশের বাহিরে লেখাপড়া করালেও কাউকে বিদেশে থাকতে দেননি। সবাই এখন দেশে আছেন। এখানেই তারা কর্ম করছেন। এমন দেশ প্রেমিক আর জন্মাবেনা কিনা তা সৃষ্টিকর্তা ছাড়া আর কেউ বলতে পারেন না বলে বলেন তারা।

তারা আরো বলেন, ক্যান্সারের সাথে যুদ্ধ করা বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত এর স্ত্রী সাবেক ছাত্রদল নেত্রী দিলরুবা শওকত এখন নগরীর একটি হাসপাতালে চিকিৎিসাধীন আছেন। তিনি একজন সদা হাস্যজ্জোল নারী। তিনি রাজনীতি থেকে শুরু করে সব ক্ষেত্রে শাহীন শওকতক ও আমাদের সহযোগিতা করে যাচ্ছেন। বক্তব্য শেষে সৃষ্টি কর্তা যেন এই রোগ থেকে তাঁকে দ্রুত মুক্তিদান এবং প্রফেসর এমাজউদ্দিনের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।মোনাজাত পরিচালনা করেন মৌলানা তাজউদ্দীন তাজ।

আরও খবরঃ

Leave a Comment