চারঘাট নৌ পুলিশের অভিযানে পরিত্যক্ত মাদক উদ্ধার

চারঘাট প্রতিনিধি : চারঘাট নৌ পুলিশ ফাঁড়ির অভিযানে চারঘাট থানার টাংঙ্গন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে।
গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে নৌ পুলিশ টাংঙ্গন পূর্বপাড় স্কুলের সামে থেকে পরিত্যক্ত অবস্থায় এ মাদক উদ্ধার করা হয়েছে। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিৎ করেন চারঘাট নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ এস আই মুনিরুজ্জামান মুনির।

নৌ পুলিশের পক্ষ থেকে গনমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে , বৃহস্পতিবার চারঘাট নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত (ইনচার্জ) এসআই মুনিরুজ্জামান মুনিরের নেতৃত্বে নৌ পুলিশের একটি টিম নিয়মিত টহল পরিচালনায় ছিলেন। এসময় বিকেল সাড়ে ৫ টার দিকে টাংঙ্গন পূর্বপাড় স্কুলের সামে টহল পরিচালনার সময় পরিত্যক্ত অবস্থায় একটি স্টিলের গামলার ভেতর থেকে পরিত্যক্ত ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। বিষটি নৌ পুলিশের উর্ধতন কর্মকর্তাকে অবহিত করে ঘটনা স্থলেই পরিত্যক্ত এসব মাদক জব্দ তালিতা করা হয়। এ বিষয় চারঘাট নৌ পুলিশ ফাঁড়িতে পরিত্যক্ত মাদক উদ্ধারের ঘটনায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।

এ বিষয় নৌ পুলিশ তদন্ত করে প্রকৃত মাদক ব্যবসায়ীদের শনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান চারঘাট নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) এস আই মুনিরুজ্জামান মুনির।

আরও খবরঃ

Leave a Comment