তানোরে সেন্দুকাই গ্লোরী ক্লাবের উদ্যোগে ৮টিমের অংশ গ্রহনে ১দিনের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

তানোর প্রতিনিধি : তানোরে সেন্দুকাই গ্লোরী ক্লাবের উদ্যোগে ৮টিমের অংশ গ্রহনে ১দিনের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। সেন্দুকাই ফুটবল মাঠে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় সেন্দুকাই গ্লোরী ক্লাব কুঠিপাড়া যুব ক্লাবকে ২-১ গোলে পরাজিত করে চাম্পিয়ান হয়েছে।

আজ বুধবার সন্ধ্যায় ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

সেন্দুকাই গ্লোরী ক্লাবের সভাপতি আব্দুল বারীর সভাপতিত্বে ও সেন্দুকাই গ্লোরী ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান শেখের পরিচালনায় অনুষ্ঠিত পুরুস্কার ভিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর পৌর মেয়র পদে আ’লীগ দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল বাশার সুজন।

তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, রাজশাহী জেলা আ’লীগ সহ-সভাপতি শরিফ খান, তানোর উপজেলা আনছার ভিডিপি সাবেক কমান্ডার সেকেন্দার আলী, তানোর পৌর যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, তানোর পৌর সভার ৪ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মমিনুল ইসলাম মুকুল।

এসময় উপস্থিত ছিলেন তাইনুছ, নাজিম উদ্দিনসহ আ’লীগ যুবলীগ ছাত্রলীগ ও অংগ সংহঠণের নেতা-কর্মি সমর্থকসহ ক্রীড়া মোদি বিভিন্ন এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা আ’লীগ সহ-সভাপতি আগামী তানোর পৌর নির্বাচনে আ’লীগ দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল বাশার সুজন যুবকদের মাদক থেকে দুরে রাখার জন্য ব্যাক্তিগত তহবিল থেকে বিজয়ী দলকে ১২হাজার টাকাসহ ট্রফি এবং রানারআপ দলকে ১০হাজার টাকাসহ ট্রফি প্রদান করেন।

আরও খবরঃ

Leave a Comment