শষ দিনে মনোনয়ন পত্র জমা দিলেন পাঁচ প্রার্থী

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) সংসদীয় আসনের উপনির্বাচনীর মনোনয়ন জমা দেওয়া শেষ দিনে ৫জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন মো: আনোয়ার হোসেন হেলাল, বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি দলের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন শেখ মো: রেজাউল ইসলাম রেজু, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন কাজী গোলাম কবির এবং ন্যাশনাল পিপলস পার্টি মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন খন্দকার ইন্তেখার আলম, স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার জাহিদুল।

এসময় জেলা ও তাদের স্ব স্ব উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা প্রার্থীর সঙ্গে এসে মনোনয়নপত্র জমা দেন। উল্লেখ্য, গত ২৮ জুলাই নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলমের মৃত্যুর পর আসনটি শুন্য ঘোষণা করা হয়। আগামী ২০সেপ্টেম্বর মনোনয়ন বাচাই করা হবে এবং ২৭সেপ্টেম্বর পর্যন্ত মনোনয়ন প্রত্যাহার করা যাবে বলে তফশীলে উল্লেখ করা হয়। আগামী আক্টোবর মাসের ১৭তারিখে উক্ত আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইভিএমের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তফশীলে উল্লেখ করা হয়।

আরও খবরঃ

Leave a Comment